বন্যার্তদের মাঝে জকিগঞ্জ পুলিশের ত্রাণ বিতরণ অব্যাহত

জকিগঞ্জে বন্যার্তদের মাঝে পুলিশের ত্রাণ বিতরণ অব্যাহত, দেয়া হচ্ছে রান্না খাবারও

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জে বন্যার্ত মানুষকে ত্রাণ ও রান্না করা খাবার দিচ্ছে পুলিশ। জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসাইন ও থানার ওসি মো. মোশাররফ হোসেনের নেতৃত্বে পুলিশের একাধিক টিম বন্যার্তদের মাঝে ত্রাণ ও রান্না খাবার বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে। ইতিমধ্যে পুরো উপজেলায় প্রায় ৩ হাজার প্যাকেট শুকনো খাবার বিতরণ করেছে পুলিশ। রান্না করা খাবার দেয়া অব্যাহত রয়েছে।

দুর্যোগের সময় পুলিশের মানবিক উদ্যোগে অনেক মানুষ কিছুটা হলেও ক্ষুধার জ্বালা মেটাচ্ছে। জকিগঞ্জ থানার ওসি ও বিট পুলিশিংএর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের কাছে যেকেউ কল করে ত্রাণ ও রান্না খাবার চাইলেই পোঁছে দেয়া হচ্ছে সহায়তা। বন্যার্তদের উদ্ধার কাজে নেমেছে পুলিশ। অনেক এলাকায় ভয়াবহ পরিস্থিতিতে থাকা লোকজনকে উদ্ধার করে আশ্রয়কেন্দ্রে আনা হচ্ছে। তাছাড়াও আশ্রয়কেন্দ্রগুলোতে থাকা লোকজনের নিরাপত্তা ও খাবারের বিষয়টি গুরুত্ব দিয়ে পর্যবেক্ষণ করছে পুলিশের একাধিক টিম।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

জকিগঞ্জ থানার ওসি মো. মোশাররফ হোসেন জানান, ভয়াবহ বন্যায় পুলিশ কাজ করে যাচ্ছে। প্রায় ৩ হাজার শুকনো খাবারের প্যাকেট বিতরণের পাশাপাশি এখন রান্না করা খাবার তুলে দেয়া হচ্ছে বানভাসী লোকজনের মাঝে। কোথাও কেউ বিপদে পড়লে দ্রæত উদ্ধারও করা হচ্ছে। বন্যা কবলিত এলাকায় পুলিশের বেশ কয়েকটি টিম কাজ করে যাচ্ছে। ক্ষুধায় যাতে কেউ কষ্ট না পায় সে বিষয়টি গুরুত্ব দিয়ে পুলিশ বিভিন্ন এলাকায় তৎপরতা চালাচ্ছে। আশ্রয়কেন্দ্রেগুলোতে পুলিশ নজদারী রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর